আজ

  • মঙ্গলবার
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় আসছেন সৌদি আরবের মসজিদে আমীরার খতিব

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের রঘুনাথপুর দারুল উলুম মহিউস সুন্নাহ মাদরাসার ‘আন্তর্জাতিক ইসলামী মহা সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত হবে শুক্রবার (২৪ জানুয়ারি)।

    ওইদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মাদরাসা সংলগ্ন মাঠে চলা এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৌদি আরবের মসজিদে আমীরা শাইখা হারামে মক্কা মুকাররামার ইমাম ও খতিব শায়েখ মুহাম্মাদ বিন মাতার আস-সেহলী। তিনি ওইদিন জুমার নামাজে ইমামতি করবেন।

    মাওলানা নুরুল্লাহ মুছাপুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন শিক্ষা সচিব ও উস্তাজুল হাদিস ওয়াল ফিকহ দারুল উলুম দেওবন্দ ভারতের শায়েখ আফজাল কাইমুর। এছাড়া দেশ-বিদেশের আলেম ওলামাগণ অংশ নেবেন।

    অনুষ্ঠানে বর্তমান বিশ্বের অন্যতম ক্বারী শায়েখ মাহমুদ আত-তুখীসহ বিভিন্ন দেশের প্রখ্যাত ক্বারীদের মনোমুগ্ধকর কোরআন তেলাওয়াত পরিবেশিত হবে।

    সম্মেলনের আয়োজক রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদরাসার মহাপরিচালক ও লন্ডন (ইউরোপ) এনটিভি উপস্থাপক এবং কলরব চেয়ারম্যান মাওলানা সালাউদ্দীন জাহাঙ্গীর জানান, সম্মেলনের প্রস্তুতি প্রায় শেষপর্যায়ে। আমরা আশা করছি প্রতিবারের ন্যায় এবারও সুষ্ঠু ও সুন্দরভাবে সম্মেলন শেষ করতে পারবো ইনশাআল্লাহ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090